Sales / Market Policy & Procedure /How to Buy a Plot

ফর্ম ও প্রস্পেক্টাস

জলসিরি আবাসনের প্রধান কার্যালয়, জিয়া কলোনী, ঢাকা সেনানিবাস, ঢাকা থেকে সংগ্রহ করা যাবে। ফর্ম ও প্রস্পেক্টাস সংগ্রহের জন্য আমাদের অফিস সময়ে শনিবার থেকে বৃহস্পতিবার প্রতিদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত, যে কোন সময় আসুন।




প্লট বুকিং


বিক্রয় চলমান রেসিডেন্সিয়াল লে-আউট থেকে ক্রেতা যে প্লট কিনতে আগ্রহী (৫কাঠা/১০কাঠা/২০কাঠা/বানিজ্যিক প্লট)তার জন্য মৈখিকভাবে জিএম (সেলস এন্ড মার্কেটিং)/ দায়িত্বরত কর্মকর্তা কর্তৃক প্লটটি আবিক্রিত থাকলে আগ্রহের বিষয়টি জানাতে পারেন। তবে কেবলমাত্র ২৫% বুকিং মানি জমাদান স্বাপেক্ষেই প্লটটি বুকড হিসেবে বিবেচনা করা হবে। নির্দিষ্ট কোন প্লটের জন্য যিনি সর্বপ্রথম বুকিংমানি জমা করবেন, তিনিই ঐ প্লটটি বুক করেছেন বিবেচ্য হবেন। অবশ্য আবেদঙ্কালীন ২৫% বুকিংমানি জমাদানের পর নির্দিষ্ট সময়ের মধ্যে এককালীন / আংশিক কিস্তির জন্য নির্ধারিত পরিমান অর্থ জামাদানের ব্যর্থ হলে বুকিং বাতিল বলে গন্য হবে এবং নির্দিষ্ট প্লটটি বিক্রয়ের জন্য উন্মুক্ত করা হবে।

ক্রেতা পছন্দসই প্লট ক্রয়ের জন্য সরবরাহকৃত আবেদনপত্রটি যথাযথভাবে পূরন করবেন এবং আবেদনপত্রের সাথে নিম্নলিখিত নথিপত্রাদি জমা করবেন
  • ৩কপি পাসপোর্ট সাইজের ছবি।
  • জাতীয় পরিচয়পত্রের ফটোকপি (প্রবাসি বাংলাদেশিদের জন্য স্কান কপি)
  • মনোনীত ব্যাক্তিদের ২কপি পাসপোর্ট সাইজের ছবি।
  • রাষ্টবিরোধী কোনো কার্যকলাপে জড়িত ছিলেন না/ নাই মর্মে ওয়ার্ড কমিশনার এর সনদপত্র।
  • অঙ্গীকার নামাটি ৩০০ টাকা মূল্যের ষ্ট্যাম্প পেপারে দাখিল করা।
  • ২৫% মূল্য পরিষোধের ব্যাংক ড্রাফট / পে-অর্ডার মূল কপি।


একই প্লটের জন্য ক্রেতা একের অধিক হলে উভয় / ক্রেতাগণের জন্য উপরোল্লিখিত নথিপত্রাদি প্রযোজ্য হবে। তবে অঙ্গীকারনামা একত্রে প্রদান করা যাবে।